• June 18, 2024

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আবারো নৌকায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

 শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আবারো নৌকায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির লক্ষীছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে শোক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ আগষ্ট বুধবার আয়োজিত সমাবেশের সূচনায় খাগড়াছড়ি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নকৃত লক্ষীছড়িতে ৩৩/১১কেভি উপকেন্দ্র উদ্বোধন করেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

সমাবেশে লক্ষীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে লক্ষীছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য জয়নাল আবেদীন সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন লক্ষীছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী।

প্রধান অতিথির বক্তব্যে কৃজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আগস্ট মাস আসলেই ঘাতকেরা মাথা চাড়া দিয়ে ওঠে। এই আগস্ট মাসের শোককে শক্তিতে রুপান্তর করেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আর পিছিয়ে যাবে না, বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশের উন্নয়নকে সহ্য করতে না পেরে ষড়যন্ত্রকারীরা এদেশের উন্নয়নকে বিশ্বাস করেনা। করতে চাইনা। তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, মহিলা বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য শতরুপা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, পার্বত্য জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, সদস্য মংক্যচিং চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ মাইন উদ্দীন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি রাণী ত্রিপুরা সহ জেলা-উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী এতে অংশ নেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post