• May 18, 2024

সকল জাতি-গোষ্ঠীর মৌলিক অধিকার প্রাপ্তিতে কাজ করছে সেনাবাহিনী -মাটিরাঙ্গা জোন কমান্ডার

 সকল জাতি-গোষ্ঠীর মৌলিক অধিকার প্রাপ্তিতে কাজ করছে সেনাবাহিনী -মাটিরাঙ্গা জোন কমান্ডার

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: পার্বত্য জনপদের মাটিরাঙ্গায় দরিদ্র ও অসহায় নানা জাতি-গোষ্ঠীর বিভিন্ন সমস্যার সমাধান এবং সাধারন মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী মন্তব্য করেছেন ১৫ ফিল্ড আর্টিলারি মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লেপ্টেন্যান্ট কর্নেল মোঃ কামরুল হাসান পিএসসি । তিনি মাটিরাঙ্গা সেনা জোন নিয়ন্ত্রিত এলাকায় চোরাচালান ও মাদকদ্রব্যের ব্যবহার বন্ধ সহ সার্বিক নিরাপত্তা বজায়ে স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও সচেতন মহলের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

এ ছাড়াও সমাগত বৈসাবিন ও ঈদ উল ফিতর উদযাপন উপলক্ষে যে কোন চাঁদাবাজি ও নকল টাকার কারবার বন্ধে তথ্যপ্রদান সহ পাহাড়ি-বাঙালীদের মধ্যে শান্তি-সম্প্রীতি বজায়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি ।

মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্নেল কামরুল হাসান পিএসসির সভাপতিত্বে এই মতবিনিময় সভায় অন্যান্যের বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের অর্থ সম্পাদক অন্তর মাহমুদ, বন বিভাগের প্রতিনিধি আতাউর রহমান, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ সোহাগ মজুমদার প্রমুখ ।

২০ মার্চ সকাল ১১ টার দিকে মাটিরাঙ্গা জোনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় আারো বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলরদের মধ্যে মোঃ এমরান হোসেন, মোঃ মিজানুর রহমান খোকন, মোহাম্মদ আলী, মোঃ তফিকুল ইসলাম, গুইমারা থানার এসআই জহিরুল ইসলাম, মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর তদন্ত শরীফুল ইসলাম, বন বিভাগের প্রতিনিধি আতাউর রহমান, ৩৪ আনসার ব্যাটালিয়ন এর প্রতিনিধি সাবিবর হোসেন, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর প্রতিনিধি মোঃ হারুন প্রমুখ ।

অনুস্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা জোনের উপ অধিনায়ক মেজর মুরাদ হোসেন পিএসসি ।

এছাড়াও জুয়া, কিশোর গাং এর দৌরাত্ব নিয়ন্ত্রন, জাল টাকার কারবার রোধ, অগ্নিকান্ডের ঘটনা মোকাবেলায় আগাম প্রস্তুতি, বাজার ব্যবস্থাপনায় আরো জনবান্ধব উদ্যোগ নেয়ার প্রয়েজনীয়তার উপর গুরুত্বারোপ করেন বক্তারা ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post