সন্ত্রাসী কর্তৃক অপহৃত সাগরের মা না ফেরার দেশে…

স্টাফ রিপোর্টার: সন্ত্রাসীদের ধার্য চাঁদা পরিশোধ না করায় মানিকছড়ি থেকে অপহৃত সাগরের গর্ভধারণী মা নুরুন নাহার পুত্রের শোকে আজ না ফেরার দেশে চলে গেলেন (

রামগড়ে মোবাইল কোর্টে ২ প্রতিষ্ঠানকে জরিমানা
শক্তিমান চাকমাকে হত্যর প্রতিবাদে খাগড়াছড়িতে জেএসএস‘র বিক্ষোভ সমাবেশ
খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে এক বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার: সন্ত্রাসীদের ধার্য চাঁদা পরিশোধ না করায় মানিকছড়ি থেকে অপহৃত সাগরের গর্ভধারণী মা নুরুন নাহার পুত্রের শোকে আজ না ফেরার দেশে চলে গেলেন ( ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন)।

জানা গেছে, উপজেলার ২ নং বাটনাতলী ইউপির লালটিলার প্রবাসী নুর মোহাম্মদ এর পুত্র মোঃ সাগর হোসেন(২৩) নির্মাণাধীন খামারে সশস্ত্র সন্ত্রাসীরদের বেঁধে দেয়া চাঁদা না দেয়ায় গত ২৪মে ভোর রাতে অপহৃত হয়।

ঘটনার ৫ দিন অতিবাহিত হতে চললেও আজ পর্যন্ত প্রশাসন অপহৃত ক্ষুদ্র খামারী সাগরের সন্ধান করতে পারেনি। পুত্রের শোকে কাতর গর্ভধারণী মা নুরুন নাহার আজ ২৮ মে বিকালে মৃত্যুবরণ করেছেন। অপহৃত সাগরের প্রবাসী পিতা নুর মোহাম্মদ পুত্রের শোক ও স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে প্রবাসে মৃত্যুশয্যায়ী। এদিকে সশস্ত্র সন্ত্রাসীর অবৈধ চাঁদাকে ঘিরে একজন ক্ষুদ্র খামারী অপহরণ এবং পুত্রর শোকে মায়ের অকাল মৃত্যুতে জনপদে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে জানতে চাইলে নবাগত থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শাহনূর আলম বলেন, ঘটনাটি দুঃখজনক ও হৃদয়বিদারক। আমরা অপহৃতের সন্ধানে বিভিন্ন স্থানে অভিযান ও নজরদারী বাড়িয়েছি। এখনো পর্যন্ত কোন ফলাফল নেই। এরই মধ্যে পুত্রশোকে মায়ের মৃত্যুতে ঘটনাটি হৃদয় বিদারক।