সন্ত্রাসী হামলায় আহত দীঘিনালার স্বেচ্ছাসেবকদল নেতা রবিউল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

সন্ত্রাসী হামলায় আহত দীঘিনালার স্বেচ্ছাসেবকদল নেতা রবিউল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

স্টাফ রিপোর্টার: হরতাল চলকালে সন্ত্রাসী হামলায় আহত খাগড়াছড়ির দীঘিনালা মেরুং উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রবিউল ইসলাম খাগড়াছড়ি হাসপাতালে চি

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কমিটির সম্পাদক পদে আলোচনায় এম.এ. জব্বার
মহালছড়িতে লীন প্রকল্পে খাদ্য উৎপাদন ও উন্নয়ন পরিকল্পনা বিষয়ক কর্মশালা
মাটির সুরক্ষায় কেঁচো সার উৎপাদন ও ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ রিপোর্টার: হরতাল চলকালে সন্ত্রাসী হামলায় আহত খাগড়াছড়ির দীঘিনালা মেরুং উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রবিউল ইসলাম খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ১৬ ডিসেম্বর শনিবার রাত পৌনে ১১ টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

গত ২০ নভেম্বর অবরোধ চলকালে সন্ত্রাসী হামলায় তিনি গুরুতর আহত হন। খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক এম এন আবছারের অভিযোগ ২০ নভেম্বর (সোমবার) বিকালে জেলার দীঘিনালায় সন্ত্রাসী হামলায় দিঘীনালা উপজেলা মেরুং উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রবিউল ইসলামের বাড়িতে আওয়ামীলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাড়িঘর ভাংচুর করে ও স্বেচ্ছাসেবক দল নেতা রবিউল ইসলােকে পিটিয়ে গুরুতর আহত করে। হামলায় আহত রবিউল ইসলামকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রামে পাঠানো হয়। রবিউল চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার বিকালে তাকে রিলিজ দিলে দলীয় ও স্বজনরা তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে এনে ভর্তি করে। খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার মুবিনুল হক জানান, শনিবার পৌনে ১১ টার দিকে রবিউল ইসলাম মারা গেছেন। রবিউল ইসলামের মামা ফজলুল কবির রনি বলেন, ছেলেটা অনেকটা এতিম। আমিতো খাগড়াছড়িতে থাকিনা কারা হামলা করেছে আমি জানি না।