• July 27, 2024

সন্ত্রাসী হামলায় আহত দীঘিনালার স্বেচ্ছাসেবকদল নেতা রবিউল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

 সন্ত্রাসী হামলায় আহত দীঘিনালার স্বেচ্ছাসেবকদল নেতা রবিউল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

স্টাফ রিপোর্টার: হরতাল চলকালে সন্ত্রাসী হামলায় আহত খাগড়াছড়ির দীঘিনালা মেরুং উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রবিউল ইসলাম খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ১৬ ডিসেম্বর শনিবার রাত পৌনে ১১ টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

গত ২০ নভেম্বর অবরোধ চলকালে সন্ত্রাসী হামলায় তিনি গুরুতর আহত হন। খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক এম এন আবছারের অভিযোগ ২০ নভেম্বর (সোমবার) বিকালে জেলার দীঘিনালায় সন্ত্রাসী হামলায় দিঘীনালা উপজেলা মেরুং উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রবিউল ইসলামের বাড়িতে আওয়ামীলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাড়িঘর ভাংচুর করে ও স্বেচ্ছাসেবক দল নেতা রবিউল ইসলােকে পিটিয়ে গুরুতর আহত করে। হামলায় আহত রবিউল ইসলামকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রামে পাঠানো হয়। রবিউল চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার বিকালে তাকে রিলিজ দিলে দলীয় ও স্বজনরা তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে এনে ভর্তি করে। খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার মুবিনুল হক জানান, শনিবার পৌনে ১১ টার দিকে রবিউল ইসলাম মারা গেছেন। রবিউল ইসলামের মামা ফজলুল কবির রনি বলেন, ছেলেটা অনেকটা এতিম। আমিতো খাগড়াছড়িতে থাকিনা কারা হামলা করেছে আমি জানি না।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post