• July 17, 2024

সাংবাদিকদের সাথে খাগড়াছড়িতে ইউপিডিএফ গণতান্ত্রিক’র ইফতার পার্টি

 সাংবাদিকদের সাথে খাগড়াছড়িতে ইউপিডিএফ গণতান্ত্রিক’র ইফতার পার্টি

খাগড়াছড়ি প্রতিনিধি: সংঘাত দিয়ে শান্তি আসেনা উল্লেখ করে ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অমর চাকমা বলেছেন,সকল ধর্মের প্রতি আমাদের পার্টি শ্রদ্ধাশীল। তাই পার্বত্য চট্টগ্রামে শান্তি-সম্প্রীতির পথে সকলকে নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। শুক্রবার খাগড়াছড়ির পানখাইয়া পাড়া সড়কে একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের নিয়ে ইফতার পার্টি’র তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, সকল জাতী ধর্মের মানুষের ইউপিডিএফ গণতান্ত্রিক শ্রদ্ধা করে। আজকের এই আয়োজন তারই অংশ বলে তিনি উল্লেখ করেন।

তিনি এ সময় আরো বলেন, পাহাড়ে সাংবাদিকের সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে দেশ,জাতি ও সমাজ প্রতিটি উন্নয়ন-অগ্রগতি এবং চলমান ঘটনা প্রবাহের সঠিক চিত্র দেখতে পাচ্ছে। সাংবাদিকদের বুদ্ধিজীবি মন্তব্য করে তিনি চলার পথে পার্টির পক্ষ থেকে আন্তরিক সহায়তা কামনা করেন। একই সাথে মানুষের শান্তি,সম্প্রীতি অক্ষুন্ন রেখে ইউপিডিএফ গণতান্ত্রিক পার্বত্যবাসীর জনকল্যাণে নিয়োজিত আছে বলে মন্তব্য করেন।

এ সময় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা তরু’র পক্ষ থেকে প্রতিটি সম্প্রদায়ের আসন্ন উৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। পরে রোজাদারদের সম্মানাত্বে দোয়া মুনাজাত শেষে ইফতারে মিলিত হয় খাগড়াছড়ি প্রেসক্লাব,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নসহ সকল পেশাজীবি সাংবাদিকরা।

এতে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া,সাধারন সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সাধারন সম্পাদক সৈকত দেওয়া,সাবেক সাধারন সম্পাদক কানন আচার্য,সাংবাদিক জহুরুল আলম,আবু তৈয়ব,জয়ন্তী দেওয়ান,ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় সদস্য সত্য রঞ্জন চাকমা,পার্টির নেতাকর্মীসহ প্রিন্ট,ইলেক্টনিকসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত পেশাজীবি সাংবাদিকরা এতে অংশ নেয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post