খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

সাংবাদিক দুলাল হোসেন’র মায়ের মৃত্যু: শোক ও সমবেদনা

ডেস্ক রিপোর্ট: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি,খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক ও ডেইলী অবজারভারের জেলা প্রতিনিধি দুলাল হোসেন এর মাতা কাজী শামসুন্নাহার বেগম (৭৯) মৃত্যুবরণ করেছেন।

শনিবার (২৪ এপ্রিল ২০২১) রাত ৭টা ৪১ মিনিটে তিনি অসুস্থতা জনিত কারণে ফেনী জেলা সদরের লেমুয়ান্থ নিজবাড়ীতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ছেলে ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী কাল ফেনীর লেমুয়ায় রবিবার সকাল ৯টায় জানাজা নামাজ শেষে পারিবারীক গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হবে।

সাংবাদিক দুলাল হোসেন এর মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে মরহুমার আত্মার শান্তি কামনা করে তার পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ানসহ সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যরা।

সাংবাদিক দুলাল হোসেন এর মায়ের মৃত্যুতে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম,জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার, রেম্রাচাই চৌধুরী,পার্থ ত্রিপুরা জুয়েল, মেমং মারমা,হিরণ জয় ত্রিপুরা,নিলোৎপল খীসা, শতরূপা চাকমা,শাহিনা আক্তার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ ও বিভিন্ন সংগঠন গভীর শোক-সমবেদনা জানিয়ে মরহুমার আত্মার শান্তি কামনা পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।