সিন্দুকছড়ি জোন অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান

সিন্দুকছড়ি জোন অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদান

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্

মহালছড়ির মাইসছড়ি ও ক্যায়াংঘাট ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা
সভাপতির স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ: গোমতি বি.কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
লক্ষ্মীছড়ি সরকারি কলেজে ‘সততা স্টোর’ চালু করতে অনুদান প্রদান

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি তৈকর্মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদের জন্য সোলার প্যানেল সহায়তা, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা এবং বাচ্চাদের খেলাধুলার সামগ্রী প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতার উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ১৫ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টার সময় সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে আত্ম মানবিক সহায়তা প্রদান করেন একই সময় প্রতিবন্ধী অবসরপ্রাপ্ত নুর মোহাম্মদকে নগদ পাঁচ হাজার টাকা মানবিক সহায়তা প্রধান করেন জোন কমান্ডার। এরই পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধ প্রধান করেন বাংলাদেশ সেনাবাহিনী।
এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ।

জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

COMMENTS