সিন্দুকছড়ি জোন কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান

সিন্দুকছড়ি জোন কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান

গুইমারা প্রতিনিধি:  গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি

লক্ষ্মীছড়িতে স্কুল বন্ধ রেখে শিক্ষকদের নিয়ে সভা শিক্ষা অফিসারের
11 things that won’t happen in royal societies
লক্ষীছড়িতে প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গুইমারা প্রতিনিধি:  গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানিকছড়ি রানী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে এসএসসি-২০২২ এ জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও শিক্ষা উপকরণ প্রদান করেন।

২০ডিসেম্বর মঙ্গলবার সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা এবং বাচ্চাদের খেলাধুলার সামগ্রী প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতার উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ। জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত শিক্ষার্থীরা তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

COMMENTS