সিন্দুকছড়িতে দুস্থদের মাঝে অর্থ ও সেলাই মেশিন বিতরণ করলেন রিজিয়ন কমান্ডার

স্টাফ রিপোর্টার: সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে এলাকার দুস্থ ও গরীব উপজাতীয় মহিলাদের মাঝে নগদ অর্থ, সেলাই মেশিন ও বই বিতরণ করা হয়। গুইমারা রিজিয়ন কমান্ডার

আঞ্চলিক দলের চাপে উদ্বাস্তু হওয়া পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
গুইমারাতে মংসাজাই চৌধুরী’র স্মৃতি ভলিবল ও ব্যাটমিন্টন টুর্নামেন্ট শুরু
সাপ্তাহিক হাঁট-বাজার এবং এনজিও ঋণ আদায় বন্ধের ঘোষণা খাগড়াছড়ি জেলা প্রশাসকের

স্টাফ রিপোর্টার: সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে এলাকার দুস্থ ও গরীব উপজাতীয় মহিলাদের মাঝে নগদ অর্থ, সেলাই মেশিন ও বই বিতরণ করা হয়। গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সহায়তা প্রদান করেন। এছাড়া গুইমারা উপজেলা একাদশের খেলোয়াড়কে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার।

এর আগে সিন্দুকছড়ি জোনের উদ্যোগে চিত্ত বিনোদন কক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব সভাপতিত্ব করেন। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, গুইমারা কলেজ অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা সহ গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,জনপ্রতিনিধি হেডম্যানকারী সহ বিভিন্ন পদবীর সামরিক কর্মকর্তাবৃন্দ।