• June 22, 2024

সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মানিকছড়িতে

 সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মানিকছড়িতে

বিএম.বাশার,গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারার অন্তর্ভুক্ত আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৩ফিল্ট রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের সৌজন্যে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তাসহ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী।

২০মে সোমবার মানিকছড়ি রানী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে আর্থিক সহায়তায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি। এছাড়াও উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি, ও জোনের দায়িত্বপ্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে ৩শত ৩২জন অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সেবা ও ঔষধ, সোলার প্যানেল, সেলাই মেশিন, ঢেউটিন, খেলা ধুলার সামগ্রী, অসহায়দের আর্থিক সহায়তা, চিকিৎসার জন্য সহায়তা, দুস্থ মহিলাদেরকে শাড়ি, শিক্ষার্থীদেরকে আর্থিক সহায়তা, ফলজ গাছের চারা সহ মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী। প্রধান অতিথি বক্তব্যে উপস্থিত সকলকে শান্তি, সম্প্রীতি ও শৃঙ্খলা বজায় রেখে দলমত নির্বিশেষে সকলকে একত্রে বসবাসের পরামর্শ দেন এবং সচেতনতা মূলক সহযোগিতা কামনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post