• May 22, 2024

হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি খাগড়াছড়ির প্রবিকা চাকমা

 হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি খাগড়াছড়ির প্রবিকা চাকমা

খাগড়াছড়ি প্রতিনিধি: দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। এই ক্যাম্পেইনে ২ হাজার ৯০ টাকার সিওডিল ব্র্যান্ডের অথেনটিক স্কিনকেয়ার পণ্য কিনে লাখপতি হয়েছেন খাগড়াছড়ির প্রবিকা চাকমা। গত ১০ মার্চ শুরু হওয়া এই ক্যাম্পেইনে প্রবিকাই হলেন হারল্যান স্টোর থেকে পন্য কিনে এই জেলায় প্রথম লাখপতি।

বেসরকারি ব্যাংকের কর্মকর্তা প্রবিকা চাকমা খাগড়াছড়ি সদরের বাসিন্দা। কিছু দিন আগে খাগড়াছড়ি সদরে যাত্রা শুরু করে হারল্যান স্টোর। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যতেœ অথেনটিক কিছু কেনার জন্য গত ১৪ মার্চ হারল্যান স্টোরে যান প্রবিকা। সেখান থেকে ২ হাজার ৯০ টাকায় একটি সিওডিল অ্যান্টি স্কার জেল কেনেন তিনি। জেলটি কেনার পর তার মোবাইল ফোন নাম্বারটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্ট্রার করা হয় এবং সফটওয়্যারের মাধ্যমে তার জন্য পুরস্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।
১৬ মার্চ শনিবার খাগড়াছড়ি হারল্যান স্টোরের সামনে এক অনুষ্ঠানে প্রবিকা চাকমার হাতে লাখ টাকার চেক তুলে দেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এ সময় আরো উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মো: শাহআলম, হারল্যান স্টোরের স্থানীয় ফ্র্যাঞ্চাইজি মো. রাসেল উদ্দিন, রিমার্ক এইচবির অপারেটিভ ডিরেক্টর জীবন আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

প্রবিকা চাকমা বলেছেন, ‘আমি বিশ্বাসই করতে পারিনি যে, আমি ১ লাখ টাকা জিতে গিয়েছি। উপহারটি পেয়ে আমি অনেক খুশি, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২ হাজার টাকার পণ্য কিনে জিতে নিতে পারেন ক্যাশ ভাউচার। হারল্যান স্টোরে এসে, তাদের সম্পর্কে জেনে আমার খুবই ভালো লাগছে। নকল ও মানহীন পণ্য বর্জন করে অথেনটিক পণ্য বিপণন করার উদ্যোগকে আমি স্বাগত জানাই।’

খাগড়াছড়ির স্থানীয় জনপ্রতিনিধি প্যানেল মেয়র মো: শাহআলম বলেন, ‘আমরা জানি, দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোর মধ্যে একটি আমাদের এই খাগড়াছড়ি। এ এলাকায় গণমানুষের দৈনন্দিন নানাবিধ সেবাপ্রাপ্তির ক্ষেত্রে অপর্যাপ্ততা রয়েছে। সেখানে হারল্যান কর্তৃপক্ষ তাদের অত্যাধুনিক হারল্যান স্টোর আউটলেট খুলে এই এলাকার মানুষের জীবনের মানোন্নয়নে নতুন দিক উন্মোচন করেছে। শুধু তাই নয়, তাদের ক্যাম্পেইনের আওতায় এই এলাকার একজন বিজয়ীও হয়েছেন। এটা আমাদের জন্য গর্বের ও আনন্দের। হারল্যান স্টোরের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল বলেন, ’হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর প্রথম লাখপতিকে পেয়ে আমরা আনন্দিত। তিনি জানতেন না যে, এখানে ক্যাম্পেইন চলছে। এর পরেও তাকে নিবন্ধিত করে বিজয়ী করার মাধ্যমে হারল্যান দেখিয়ে দিলো, হারল্যান গুণে, মানে ও কার্যক্রমে শতভাগ অথেনটিক।’

দেশে অথেনটিক কসমেটিকসের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ ঈদুল ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। দেশজুড়ে শুরু হওয়া এ ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লক্ষ লক্ষ টাকার পুরস্কার পাওয়ার সুযোগ।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধির প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অব লিভিং অনুযায়ী সব রকম সুযোগ সুবিধা পেতে পারে, তা-ই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠা করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’। এখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল স্কিনকেয়ার, হোমকেয়ার, পার্সোনাল কেয়ার ও কালার কসমেটিকস পণ্য।

রিমার্ক-হারল্যানের সঙ্গে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন সুপারস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিমের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post