• June 24, 2024

১২ দিনেও খোঁজ মিলেনি অপহৃত রাসেল, কাল সকাল-সন্ধ্যা হরতাল

 ১২ দিনেও খোঁজ মিলেনি অপহৃত রাসেল, কাল সকাল-সন্ধ্যা হরতাল

স্টাফ রিপোর্টার: অপহরণের ১২ দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো ফিরেনী অপহৃত রাসেল। প্রশাসনের উদ্ধার তৎপরতা থাকলেও সন্ধান মিলছেনা মো: সফিকুল ইসলাম রাসেল (২৭) এর। কি ঘটেছে তার ভাগ্যে তা নিয়ে উদ্বিগ্ন তার পরিবার-তার পরিবার-স্বজনরা।

এ ঘটনায় সোমবার সকালে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও রাসেল মুক্তি পরিষদ। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাসেলের মুক্তির দাবী জানিয়ে শহরের মুল পয়েন্ট শাপলা চত্বরে সড়ক অবরোধ করে সমাবেশ করে তারা।

সমাবেশ থেকে ২১ নভেম্বর মঙ্গলবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা কঠোর হরতাল পালনের ঘোষনা দেন সংগঠন দুটি। একই সাথে অপহৃত রাসেলকে ফিরিয়ে না দিলে বুধবার তিন পার্বত্য জেলায় ধর্মঘটের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। পরবর্তীতে আরো কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেন সংগঠনগুলো।

চলতি মাসের ৯ নভেম্বর আট মাইল এলাকা থেকে সে নিখোঁজ হয়। বাগান দেখানোর কথা বলে তাকে অপহরণ করা হয়ে থাকতে পারে বলে পরিবার সূত্র জানায়। মুলত বাগান দেখার উদ্দেশ্যে ঘর থেকে বের হন গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেল।

এদিকে অপহরণের প্রতিবাদ ও মুক্তির দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে রাসেলকে অক্ষত অবস্থায় ৪৮ ঘণ্টার মধ্যে মুক্তির দাবিও জানিয়ে ৪৮ ঘন্টার আল্টিমেটাম শেষ হওয়ায় পর ধারাবাহিকভঅবে কর্মসূচি চলমান রয়েছে।

এ ঘটনায় খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিখোঁজ রাসেলের উদ্ধারে কাজ করছে। তদন্ত চলমান আছে এবং অপরাধীরা ছাড় পাবেনা বলে জানিয়ে রাসেলের সন্ধানে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post