২৩ বিজিবির উদ্যোগে খাগড়াছড়িতে নানা আয়োজনে পালিত হয়েছে বিজিবি দিবস

২৩ বিজিবির উদ্যোগে খাগড়াছড়িতে নানা আয়োজনে পালিত হয়েছে বিজিবি দিবস

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে সীমান্ত রক্ষায় নিয়োজিত যামিনীপাড়া ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে নানা আয়োজনে পালিত হয়েছে বিজিবি দিবস।

লক্ষ্মীছড়িতে বিদায়ী ও নবাগত জোন কমান্ডারের মতবিনিময় সভা
ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা মাটিরাঙ্গায়
পানছড়িতে ক্রীড়ার মানোন্নয়নে সেনাবাহিনীর অনুদান প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে সীমান্ত রক্ষায় নিয়োজিত যামিনীপাড়া

২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে নানা আয়োজনে পালিত হয়েছে বিজিবি দিবস। দিবসটি উপলক্ষ্যে আয়োজন করা হয় প্রীতিভোজের। মঙ্গলবার দুপুরে আমন্ত্রিত অতিথিরা একে একে ব্যাটালিয়ন সদর দপ্তরে উপস্থিত হয়ে জোন অধিনায়ক লেঃ কর্ণেল এ.বি.এম জাহিদুল করিমের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। পরে অতিথিদের নিয়ে প্রীতিভোজে অংশগ্রহণ করেন ২৩ বিজিবি অধিনায়ক। সন্ধ্যায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে বিজিবি সদস্য এবং তাদের পরিবারবর্গের উপস্থাপনায় আবৃতি, কৌতুক ও নাচে-গানে মুখরিত হয়ে উঠে পুরো ব্যাটালিয়ন সদর দপ্তর। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা মুহাম্মদ আলী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রইস উদ্দিন সহ জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, আনসার ও বিজিবির পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়ও সকালে পতাকা উত্তোলন, দোয়া ও বিশেষ মোনাজাত, বিশেষ দরবার, কুচকাওয়াজ এবং খেলাধুলা সহ নানা আয়োজনে দিবসটি পালিত হয় ।

COMMENTS