খাগড়াছড়িতে দৈনিক যুগান্তর’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে দৈনিক যুগান্তরের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার খাগড়াছড়িসদরের কচিকাঁচা ভবনের মিলনায়তনে অতিথিদের বরণ, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া’র সভাপতিত্বে , সাংবাদিক কানন আচার্যের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর’র খাগড়াছড়ি প্রতিনিধি সমির মল্লিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস যুগান্তর’র ভূয়সী প্রশংসা করে বলেন, ‘ ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইনমিডিয়ার ভীরে প্রিন্ট মিডিয়া এখনো দেশের সবচেয়ে জনপ্রিয় সংবাদ মাধ্যম। তবে যেসব পত্রিকা পাঠকের নিকট জনপ্রিয়, যুগান্তর তার মধ্যে অন্যতম ওগুরুত্বপূর্ণ। প্রতিষ্ঠার পর থেকেই যুগান্তর পত্রিকা পাঠকের মন জয় করে আসছে। বস্তুনিষ্ঠ ও সাহসী সাংবাদিকতায় যুগান্তর এগিয়ে আছে। আগামীতেও সেধারা অব্যাহত রাখুক। ‘

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় বন কর্মকর্তা মোঃ সরোয়ার আলম, কৃষি সম্প্রসারণ বিভাগের উপ পরিচালক মর্তুজ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, জেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসুদেব মালো।

এসময় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুগান্তরকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন, সড়ক ও জনপদ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা, ভিআর টিএ’র উপ পরিচালক প্রদীপ কুমার দেব, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ শাহজাহান। এসময় শিক্ষক, সাংবাদিক, সঙ্গীতশিল্পী সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post