খাগড়াছড়ি জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তার ঈদ উপহার পেয়ে এতিম শিশুদের মুখে হাসি

Homeস্লাইড নিউজশিরোনাম

খাগড়াছড়ি জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তার ঈদ উপহার পেয়ে এতিম শিশুদের মুখে হাসি

খাগড়াছড়ি প্রতিনিধি; খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল্লাহ মোহাম্মদ এর ঈদ উপহার পেয়ে এতিম শিশুদের মুখে আনন্দের হাসি। খাগড

মানিকছড়িতে যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা 
রামগড়ে গাঁজা সহ আটক ৩
খাগড়াছড়ি প্রতিনিধি; খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল্লাহ মোহাম্মদ এর ঈদ উপহার পেয়ে এতিম শিশুদের মুখে আনন্দের হাসি।
খাগড়াছড়ি সদরস্থ খেজুর বাগান এতিম শিশুদের নতুন কাপড় কিনে দেওয়া যখন দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে, তখনি ব্যক্তিগত তহবিল থেকে ১৩ এতিম শিশুদের মাঝে ভালোমানের কাপড়ের পাঞ্জাবি-পাজামা সেলাই করিয়ে দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলাপরিষদেরppppp প্রশাসনিক কর্মকর্তা সাইফুল্লাহ মোহাম্মদ। শনিবার বিকালে খেজুর বাগান এতিমখানার ১৩ এতিম শিশুদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
পাশাপাশি মাদ্রাসার ফান্ড সংকট থাকার বিষয়টি জানতে পেরে মাদ্রাসা, মসজিদ ও এতিমখানায় কর্মরত সকল শিক্ষকদের এক মাসের বেতন নিজ তহবিল থেকে দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন খেজুর বাগান মাদ্রাসার আহ্বায়ক মেহেদী হাসান হেলাল, খেজুর বাগান মসজিদ মাদ্রাসা পরিচালনা কমিটির নির্বাহী সদস্য সাংবাদিক আবদুর রহিম হৃদয়,এয়ার আহাম্মদ, দিদারুল আলম,শামসুল আলম,খেজুর বাগান জামে মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।