খাগড়াছড়িতে এম.পিকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ আওয়ামীলীগের

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতীয় সংসদের ২৯৮নং আসনের সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদমর্যাদায় উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরাকে জড়িয়ে অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ ও অনলাইন পোর্টালটি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। ৬ বুধবার দুপুরে সংসদ সদস্যের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সংসদ সদস্যর একান্ত সহকারী খগেন্দ্র ত্রিপুরা স্বাক্ষরিত লিখিত সংবাদ বিজ্ঞপ্তি পাঠ করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা খোকেনশ্বর ত্রিপুরা জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জুয়েল ত্রিপুরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে রণ বিক্রম ত্রিপুরা বলেন, গত ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার অনলাইন সংবাদ মাধ্যম সিএইচটি নিউজ ডট কম এ “আর্মিরাই জুম্ম রাজাকারদের ব্যবহার করছে-কুজেন্দ্র লাল ত্রিপুরা” শিরোনামে সাংসদ ও দেশপ্রেমিক সেনাবাহিনীকে জড়িয়ে একটি সংবাদ প্রচার করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। এর মাধ্যমে একটি মহল সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালিয়েছে। এছাড়াও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় বর্তমান সাংসদ সাংগঠনিকভাবে খাগড়াছড়িতে জনগন ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে দলকে উচ্চ মাপে নিয়ে যেতে পেরেছেন। লিখিত বক্তব্যে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অপপ্রচারকারী পোর্টালটির অবস্থান সনাক্ত করে তা বন্ধের দাবি জানানো হয়।

Read Previous

খাগড়াছড়িতে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

Read Next

সুস্থ নৈতিকতাশ্রয়ী ইসলামী সংস্কৃতির প্রসার কাটিয়ে অপসংস্কৃতির রাশ টেনে ধরতে হবে