খাগড়াছড়িতে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে খাগড়াছড়িতে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে সহায়ক উপকরণ হস্তান্তর করেন। জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো: নুরুজ্জামান, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কংজরী চৌধুরী বলেন, প্রতিবন্ধীরা সমাজের অংশ। তাঁদের অবহেলা করে দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই প্রতিবন্ধীদের উন্নয়নে সরকার নানামুখী উদ্যোগ হাতে নিয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই প্রতিবন্ধীদের আলাদাভাবে মূল্যায়ন করা হচ্ছে।

অনুষ্ঠান শেষে শারীরিক ও নিউরো ডেভলপমেন্টাল প্রতিবন্ধী ৩২ জন ব্যক্তির মাঝে ২৩টি হুইল চেয়ার, ৩টি ট্রাই সাইকেল, ২টি অক্সিলারী ক্রাচ, ১টি ওয়াকার রোলাটর, ২টি কর্ণার চেয়ার ও ১টি শ্রবণযন্ত্র বিতরণ করা হয়।

Read Previous

লামায় অগ্নি দুর্গতদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করলেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

Read Next

খাগড়াছড়িতে এম.পিকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ আওয়ামীলীগের