খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে সেলাই মেশিন ও বাদ্যযন্ত্র বিতরণ সংসদ সদস্যের অনুকূলে বরাদ্ধকৃত ২০২২-২৩ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রকল্পের ১ম পর্যায়’র দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর’র বাস্তবায়নে খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হারমোনিয়াম,কি-বোর্ড, বেকার যুবক-যুবতীদের মাঝে সেলাই মেশিন ও ধর্মীয় প্রতিষ্ঠানে বাদ্যযন্ত্র বিতরণ করা হয়েছে।

৬মে শনিবার সকাল ১১টার দিকে জেলা শহরের কমদতলীস্থ জেলা পরিষদ রেস্ট হাউস’র হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা ও বাদ্যযন্ত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়। এ সময় পেরাছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজীব ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান( প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি। এ দিন ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রতিনিধিদের মাঝে হারমোনিয়াম ও বদ্যযন্ত্র, ১৬জন বেকার যুবক-যুবতী ও ১টি ধর্মীয় প্রতিষ্ঠানে সেলাই মেশিন এবং১জন কি-বোর্ড বাদকের মাঝে কি-বোর্ড বিতরণ করা হয়।

এ সময় বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম,জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,এ্যাডভোকেট আশুতোষ চাকমা,জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা,সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

Read Previous

লক্ষ্মীছড়ির মাষ্টার পাড়ায় ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

Read Next

খাগড়াছড়িতে পাহাড় কাটার দায়ে ২ লাখ টাকা জরিমানা