খাগড়াছড়িতে ৩য় ধাপে ঘর পেলো আরো ৮শত ৯২টি পরিবার

Homeস্লাইড নিউজশিরোনাম

খাগড়াছড়িতে ৩য় ধাপে ঘর পেলো আরো ৮শত ৯২টি পরিবার

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৬হাজার ২’শ ২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান অনুষ

লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসায় নতুন বই বিতরণ
মানিকছড়ি উপজেলা নির্বাচনে ২টি পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত
রামগড়ে বিদ্যালয়ের সাইনবোর্ড খুলে নেয়ায় পিসিপি’র নিন্দা

বৃহস্পতিবার (২১জুলাই) সকালে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় রামগড় উপজেলার নির্বাহী অফিসার খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দীন আরাফাত’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি।

জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের তৃতীয় ধাপে দ্বিতীয় পর্যায়ে খাগড়াছড়ি জেলায় ৯উপজেলায় মোট ৮’শ ৯২টি ভূমিহীন ও গৃহহীনদের  মাঝে জমিসহ সেমি-পাকা দ্বিকক্ষ বিশিষ্ট নতুন ঘর(গৃহ) হস্তান্তর করা হয়েছে। ২য় পর্যায়ে খাগড়াছড়ি সদর উপজেলায় নতুন জমিসহ গৃহ পেয়েছেন৮৫ পরিবার,মহালছড়ি উপজেলায় ৩৬পরিবার,দীঘিনালা উপজেলায় ১২০পরিবার, পানছড়ি উপজেলায় ৭২ পরিবার, রামগড় উপজেলায় ৭৮পরিবার,গুইমারা উপজেলায় ৬৫টি পরিবার,মাটিরাঙ্গা উপজেলায় ২০০ পরিবার,মানিকছড়ি উপজেলায় ৬২পরিবার,লক্ষীছড়ি উপজেলায় ১৭৪পরিবার জমিসহ নতুন গৃহ হস্তান্তর করা হয়। এ ৯ উপজেলা সর্বমোট ৮’শ ৯২পরিবারের মাঝে এ নতুন গৃহ হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব  প্রদীপ কুমার কারবারী, পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম কামাল, রামগড় সদর থানার ওসি মোঃ মিজানুর রহমান প্রমুখ। এছাড়াও  উপজেলা ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন পর্যায়ে কর্মকতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।