গুইমারাতে মহান স্বাধীনতা দিবস পালন করেছে বিএনপি

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির জেলার গুইমারা উপজেলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউসুফ এর নেতৃত্বে সকাল ৮ঘটিকার সময় পুষ্পমাল্য অর্পণ আলোচনা সভা ও র‌্যালী শোভাযাত্রা করেন উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের পরিবার।

২৬শে মার্চ রবিবার ১৯৭১ সালের এই দিনে মহান স্বাধীনতা দিবস বাংলার ভূমির অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে শহীদ হন বাংলার দামাল ছেলেরা। সেই থেকে পালিত হয় ২৬শে মার্চ বাঙালি জাতির মহান স্বাধীনতা দিবস। মহান স্বাধীনতা দিবস শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও পুষ্পমাল্য অর্পণ করেন গুইমারা উপজেলা বিএনপির পরিবার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ, সিনিয়র সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সহ সভাপতি মোঃ ইব্রাহীম, সহ-সভাপতি এসএম মিলন, সাধারণ সম্পাদক নবী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ লতিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ সালমান হোসেন, সদস্য সচিব আরমান হোসেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলাউদ্দিন আরিফ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক,পারভেজ হোসেন, সদস্য সচিব আল মামুন, নব উপজেলা মহিলা দলের সভাপতি মিশিপ্রু মগিনি সহ আরো অন্যান্য ওয়ার্ড পর্যায়ের ছাত্রদল,শ্রমিকদল, কৃষকদল, সহ বিভিন্ন নেতাকর্মীরা ব্যাপক উপস্থিতিতে শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

একই ভাবে পালন করেন, গুইমারা, হাফছড়ি ও সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের মহান স্বাধীনতা দিবসের পুষ্পমাল্য অর্পণের কার্যক্রম।

Read Previous

গুইমারাতে নানান আয়োজনে পালিত হয়েছে স্বাধীনতা দিবস

Read Next

মানিকছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত