গুইমারাতে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে গনতান্ত্রিক ইউপিডিএফ

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারাতে অসহায় হত দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইউপিডিএফ(গনতান্ত্রিক)।

২৭ জানুয়ারি শুক্রবার গুইমারা আশুতোষ টাওয়ার এর সম্মেলন কক্ষে ইউপিডিএফ গনতান্ত্রিক গুইমারা উপজেলা শাখার সমন্বয়ক সত্য জীবন দেওয়ান নবীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপিডিএফ গনতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির সদস্য সুলেন চাকমা। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ইউপিডিএফ গনতান্ত্রিক রাঙ্গামাটি জেলা শাখার সাংগঠনিক  সম্পাদক সবিনয় চাকমা। সংক্ষিপ্ত আলোচনা শেষে দেড় শতাধিক পাহাড়ি বাঙ্গালী শীতার্থদের মাঝে এ  শীতবস্ত্র  প্রদান করা হয় এবং ৩০ জন  গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে  অবৈধ অস্ত্র বন্ধ করা আন্দোলনসহ পাহাড়ে বসবাসরত মেহনতি মানুষের পক্ষে ইউপিডিএফ গনতান্ত্রিক কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় দুর্গম পাহাড়ের গরীব শীতার্দের শীতবস্ত্র বিতরন ও গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন কর্মসূচী গ্রহন করা হয়েছে। এ কর্মসূচী আগামীতেও  অব্যাহত থাকবে বলে জানান বক্তারা।

Read Previous

শীতবস্ত্র বিতরণ করলেন খাগড়ছড়িতে মহিলা এমপি বাসন্তী চাকমা

Read Next

খাগড়াছড়ি জেলা শাখা বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ ও খাগড়াছড়ি রিজিয়নের সহায়তায় শীত বস্ত্র বিতরণ