ছেলের হাতে পিতা খুন খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি: জনতা ব্যাংকের সাবেক ক্যাশিয়ার ও খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলের একাউন্টস অফিসার আলেফ খান ছেলের হাতে খুন হয়েছে। ৮ মে শুক্রবার রাতে খাগড়াছড়ি পৌর শহরের কলাবাগান এলাকায় এ চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটে। পিতাকে হত্যার অভিযোগে পুলিশ রাতেই সোয়া নিহত আলেফ খানের ছেলে খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার কার্য সহকারী ও জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম খাঁনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীরের বড় ছেলে আলমগীর খাঁন মুন্না তার দাদা সাবেক ব্যাংক কর্মকর্তা আলেফ খাঁনের মৃত্যুর জন্য তার নিজ বাবাকে দায়ী করে বলেন, তার বাবা প্রতিদিনি টাকার জন্য দাদাসহ পরিবারের সকলের উপর অত্যাচার চালাতো।

এলাকাবাসী জানায়, অত্যাচার সহ্য করতে না পেরে প্রথম স্ত্রীর সাথে সম্পর্ক ছিন্ন হয় জাহাঙ্গীর আলম খানের। পরে সে দ্বিতীয় বিয়ে করে। তার অত্যাচারে পরিবারের সদস্যরাও অতীষ্ঠ ছিল। সে মদ খেয়ে নেশাগ্রস্থ অবস্থায় বাড়িতে মা, বাবা, বোন ও বোন জামাইদের মারধর করতো প্রতিনিয়তই।

এ ঘটনায় খবর পেয়ে পুলিশ সুপার এমএম সালাউদ্দিন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলম ঘটনাস্থলে ছুটে যান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, নিহত আলেফ খানের মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত ছেলে জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post