তথ্য অফিসের আয়োজনে লক্ষ্মীছড়ির দুল্যাতলীতে ওরিয়েন্টেশন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

তথ্য অফিসের আয়োজনে লক্ষ্মীছড়ির দুল্যাতলীতে ওরিয়েন্টেশন

স্টাফ রিপোর্টার: তথ্য অফিস রামগড়ের আয়োজনে ও ইউনিসেফ, বাংলাদেশের সহযোগিতায় 'সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)' আওতায় সর্বস্তরে টিকা কার্যক্রম বাস্তব

মাটিরাঙ্গায় ট্রাক চাপায় নিহত ১, বেচে গেলো কন্যা শিশু
মানিকছড়িতে গৃহবধু খুনের ঘটনায় মামলা, অভিযোগের তীর স্বামীর দিকেই
রামগড়ে জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: তথ্য অফিস রামগড়ের আয়োজনে ও ইউনিসেফ, বাংলাদেশের সহযোগিতায় ‘সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)’ আওতায় সর্বস্তরে টিকা কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে ১৬ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকায় লক্ষীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়ন পরিষদ সভা কক্ষে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ইপিআই কার্যক্রম নিয়ে সেশন পরিচালনা করেন লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মোঃ সাইদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুল্যাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ত্রিলন চাকমা।

উক্ত কর্মশালায় মুক্ত আলোচনায় সকলে সক্রিয়ভাবে অংশ গ্রহন করে। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিটি শিশু যাতে টিকার অধিকার থেকে বঞ্চিত না হয় এবং টিকা সংক্রান্ত যেকোন সমস্যায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার অনুরোধ করা হয়। শতভাগ টিকা প্রদান কার্যক্রমে সকলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়।

উক্ত কর্মশালায় দুল্যাতলী ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক, ধর্মীয় নেতা, মাঠ সংঘটকরা অংশগ্রহণ করেন।