দলীয় শৃঙ্খলা রক্ষা করে কাজ করতে হবে -এম হুমায়ুন মোরশেদ খান

মাটিরাঙ্গা প্রতিনিধি: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের অভিভাবক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় যেভাবে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখতে দলীয় শৃঙ্খলা মেনে কাজ করতে হবে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ব্রজলাল দে’র সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, সাবেক যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। এর আগে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী নেতাকর্মীদের সাথে নিয়ে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন।
মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ তালুকদার এবং পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ ।

কাউন্সিল অধিবেশন ও সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে তিনজন ও সাধারন সম্পাদক পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্ধিতায় অবতীর্ণ হয়। উপস্থিত কাউন্সিলরদের মতামত ও প্রতিদ্বন্ধিতের মধ্যে সমঝোতার ভিত্তিতে ব্রজলাল দে-কে সভাপতি ও হিমেল চাকমা বাবু-কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। আগামী পনের দিনের মধ্য মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সরাসরি তত্বাবধানে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post