দীঘিনালায় মৎস্যজীবী লীগের র‍্যালি ও আলোচনা সভ

Homeস্লাইড নিউজশিরোনাম

দীঘিনালায় মৎস্যজীবী লীগের র‍্যালি ও আলোচনা সভ

খাগড়াছড়ি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে র‍্যালী ও আল

খাগড়াছড়িতে জাল ভোটের দায়ে আটক ৪, ভোটার উপস্থিতি ছিলো কম
খাগড়াছড়িতে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা শুরু
মানিকছড়িতে প্রনোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে স্যার, বীজ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিশাল র‍্যালী বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে এসে শেষ হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ বাহা উদ্দিন’র সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল জলিল।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম বলেন, শোকাবহ আগস্টেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যা করা হয়েছে। এ আগস্টেই বিএনপি জামাত কর্তৃক গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমান সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করা হয়েছে। আহত হয়েছে শতশত নেতাকর্মী। বিএনপি জামাত সর্বদা সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। ইতিহাস তার স্বাক্ষী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, সহ সভাপতি নিউটন মহাজন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক মোঃ শফিক, মোঃ বারেক, মনিরুল ইসলাম ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম লাকী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন জলিল, উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব এম ইদ্রিছ আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।