দীঘিনালায় ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা

মোঃ আল আমিন, দীঘিনালা: “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ির দীঘিনালায়।

বৃহস্পতিবার ১১ টায় উপজেলার মানিকছড়ি হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি হাজ্বি মোহাম্মদ কাসেম, সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ।

আলোচনা সভায় জেলা তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার স্বাগত বক্তব্য রাখেন, এছাড়া বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দীঘিনালা প্রেসক্লাব এর সভাপতি জাহাঙ্গীর আলম রাজু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ঝর্ণা চৌধুরী প্রমুখ। বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ তুলে ধরেন এবং একটি সমৃদ্ধিশালী দেশ গড়ে তুলতে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

আলোচনা সভার আগে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে নির্মিত চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এছাড়া ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) এর প্রমাণচিত্র প্রদর্শনী করা হয়।

Read Previous

মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন 

Read Next

খাগড়াছড়িতে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষকের যাবজ্জীবন