পানছড়ি উপজেলা ছাত্রলীগের সদ্য ঘোষিত সহ-সভাপতির পদত্যাগ

পানছড়ি প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুমোদন দেয়া পানছড়ি উপজেলা ছাত্রলীগের সদ্য সহ-সভাপতি সকন চাকমা ও রুবেল ত্রিপুরা স্বেচ্ছায় পদত্যাগ পত্র প্রদান করেন। তারা গঠনতন্ত্র বিরোধী এ কমিটিতে অন্তর্ভুক্তি হওয়ার ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করে পদত্যাগ করেন।

গত সোমবার ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত জাহাঙ্গীর আলম সুজনকে সভাপতি, রুবেল ত্রিপুরা সহ-সভাপতি, সকন চাকমা সহ-সভাপতি, নাজমুল হাসানকে সম্পাদক ও উদয় মারমাকে যুগ্ন সম্পাদক করে আংশিক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুমোদন দেয়া হয়।

পানছড়ি উপজেলা ছাত্রলীগের দাবি সভাপতি পদে নাম আসা জাহাঙ্গীর আলম সুজন ২০১২ সালের উল্টাছড়ি ইউনিয়ন ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলো।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোমিন ও সম্পাদক বিজয় কুমার দেব বলেন, জামাত-বিএনপি পরিবারের সন্তান ও ছাত্রদলের কোন কর্মী ছাত্রলীগে স্থান পেতে পারে না।

জেলা ছাত্রলীগ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ জানান, যা হয়েছে তা সাংগঠনিকভাবে করা হয়েছে। পানছড়ি উপজেলা ছাত্রলীগকে ৩বার নোটিশ করা হলেও তারা কর্ণপাত করেনি যোগাযোগ রাখেনি। এসব ব্যাপারে জেলা এবং সেন্ট্রাল জানে। জাহাঙ্গীর আলম সুজনের ব্যাপারে যতটুকু জানি ২০১২সালের একটি ছাত্রদলের কমিটিতে তার নাম দেখা গেছে। এ ব্যাপারে একটি কমিটি কাজ করছে। রিপোর্ট কি আসে তার অপেক্ষা করা হচ্ছে বলে জানায়।

উল্লেখ্য, সোমবার(৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় এক বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ থেকে জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজকে পানছড়িতে অবাঞ্ছিত ঘোষণা করে পানছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক। এ সময় সকল ইউপির সভাপতি ও সম্পাদকসহ বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ সম্পাদক জহিরুল আমিন রুবেল।

Read Previous

রামগড়ে ভুল প্রশ্নে এসএসসি পরীক্ষা: কেন্দ্র সচিব ও হল সুপার বহিস্কার

Read Next

আবাসিক হোটেল থেকে অস্ত্র, গুলি ও ম্যাগজিন উদ্ধার