প্যাসেঞ্জার ভয়েস এর সম্পাদক হলেন নির্মল বড়ুয়া মিলন

ষ্টাফ রিপোর্টার ::  বিশ্বের প্রথম যোগাযোগ ও যাতায়াত বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল `প্যাসেঞ্জার ভয়েস ডটনেট‘ www.passengervoice.net এর সম্পাদকের দায়িত্ব গ্রহন করেছেন বিশিষ্ট সাংবাদিক  নির্মল বড়ুয়া মিলন।

প্যাসেঞ্জার ভয়েস পত্রিকাটি পরিবহন সেক্টরের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে ইতিমধ্যে পরিবহন সেক্টরের সকল স্টক হোল্ডার, গণপরিবহন মালিক, শ্রমিক, পরিবহন ব্যবসায়ি, সরকারি অধিদপ্তর পরিদপ্তরসহ সকল পাঠকের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে।

সদ্য নিয়োগপ্রাপ্ত নির্মল বড়ুয়া মিলন শিক্ষা জীবনে  জাপানের  টোকিও কদোকান ইউনিভার্সিটি থেকে ডিপ্লোমা ইন  জুডো পড়াশোনা শেষ করেন । তিনি ১৯৬৫ সালে পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলার পৌরসভা এলাকায় জন্মগ্রহণ করেন। দীর্ঘ ২৫ বছর ধরে দেশের জাতীয়,  আঞ্চলিক ও অনলাইন পত্রিকায় সাংবাদিকতা করেছেন।

এছাড়াও তিনি জুডো ইউনিয়ন অব এশিয়ার (আন্তর্জাতিক) এ গ্রেড রেফারি। এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ও বাংলাদেশ জুডো ফেডারেশনের রেফারি ও প্রশিক্ষক।

নির্মল বড়ুয়া মিলন একটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম www.chtmedia24.com দীর্ঘ ছয় বছর ধরে প্রকাশনা করছেন।

শুক্রবার ২৯ মে তিনি প্যাসেঞ্জার ভয়েস এর সম্পাদক হিসেবে দায়িত্ব বুঝে নেন। ১ জুন থেকে তিনি দায়িত্ব পালন করবেন।

Read Previous

দেশের উন্নয়ন ও জনকল্যাণে কাজ করছে আওয়ামীলীগ -মাটিরাঙ্গা পৌর মেয়র

Read Next

মানিকছড়িতে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭১.৭৬ভাগ, জিপিএ-৫ একজন