ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আহত ২

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি: চট্টগ্রামের ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নুরুল হক সাইমন (২০) নামে এক যুবক নিহত হয়েছে।এ ঘটনায় আহত ২ জন। শুক্রবার ( ১মে) বিকালে উপজেলার নানুপুর বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নানুপুর বাজারে সিনিয়র ও জুনিয়র গ্রুপের মধ্যে জুনিয়র গ্রুপ ফেসবুকে স্ট্যাটাস দেওয়া নিয়ে দুই কিশোর গ্রুপের মধ্যে আনেক কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটি উভয় গ্রুপের সদস্যরা বসে নিজেদের মধ্যে সমঝোতার জন্য আজ নানুপুর বাজার মিলিত হয়। সেখানে উভয় গ্রুপ সদস্যদের মধ্যে হাতাহাতি হয়।এসময় সিনিয়র গ্রুপের মাহফুজ জুনিয়র গ্রুপের সাইমন কে ছুরি দিয়ে পেছন থেকে আঘাত করে। তাকে বাঁচাতে মনসুর এবং সিফাত সাইমুনকে জড়িয়ে ধরে মাহফুজ থেকে ছুরি নিয়ে নেয় এসময় ছুরির আঘাতে তারা দুজনও আহত হয়।

তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নুরুল হক সাইমন মারা যায়। নিহত সাইমন বখত্পুর হাজি সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির আবছারের ছেলে। আহত ২ জন নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

ফটিকছড়ি থানা তদন্ত অফিসার রবিউল ইসলাম জানান, এই ঘটনায় জড়িত মাহফুজ নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত সাইমনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

Read Previous

মাটিরাঙ্গায় করোনা প্রতিরোধে যাদের অবদান স্মরণীয়

Read Next

খাগড়াছড়িতে হামে আক্রান্ত গ্রামে পুষ্টিকর খাদ্য বিতরণ