ফটিকছড়ি: ইসলামী ফ্রন্ট প্রার্থীকে মোমবাতি প্রতীককে জয়যুক্ত করার আহ্বান

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী (মোমবাতি প্রতীক) হযরত শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীর পক্ষে উপজেলা ইসলামী ফ্রন্ট ২৩১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। ৭ ডিসেম্বর শুক্রবার উপজেলার বিবিরহাটস্থ ইসলামী ফ্রন্টের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় এ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা ইসলামী ফ্রন্ট সভাপতি মঈনুল আলম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন হাফেজ মঞ্জুরুল আনোয়ার চৌধুরী, উত্তর জেলা অর্থ সম্পাদক মাওলানা ওসমান গণি। সভায় ইসলামী ফ্রন্ট নেতৃবৃন্দ বলেন, আগামী জাতীয় নির্বাচনে সুন্নি জনতাই ফ্যাক্টর হয়ে দাঁড়াবে। ইসলামের মূলধারা সুন্নিয়তের রাজনীতির নিয়ামক শক্তি ইসলামী ফ্রন্টের মোমবাতি প্রতীকের প্রার্থীদের বিজয়ী করে দেশে সুশাসন, জনশান্তি ও অসাম্প্রদায়িক মানবিক দেশ গড়তে হবে।

বক্তারা ফটিকছড়িতে সর্বমহলের কাছে গ্রহণযোগ্য জননন্দিত প্রার্থী হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীকে মোমবাতি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। তিনি নির্বাচিত হলে ফটিকছড়ির আম জনতার ভাগ্যোন্নয়নে, এলাকায় দারিদ্র্য ও বেকারত্ব দূরীকরণে, শিক্ষা বিস্তারে ও তৃণমূলের মানুষের স্বাস্থ্য সেবার উন্নয়নে কাজ করে যাবেন বলে ইসলামী ফ্রন্ট নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন। এতে বক্তব্য রাখেন এহছানুল করিম, মাজহারুল হক কায়সার, যুব নেতা মো: শাহ্জাহান, অধ্যাপক মহিউদ্দীন, মো: এমদাদ হোসেন, এমএইচ চৌধুরী ফিরোজ, মো: শাহেদ, মিনহাজ উদ্দীন সিদ্দিকী, ইদ্রিস হায়দার, আব্দুল্লাহ আল মাসুদ।

পরে মঈনুল আলম চৌধুরীকে আহ্বায়ক, একেএম তৌহিদুল আলম, এসএম জাহাঙ্গির আলম, এইচএম মঞ্জুরুল আলম চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক ও মাজহারুল হক কায়সারকে সদস্য সচিব করে ২৫১ সদস্য বিশিষ্ট উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

Read Previous

‘নৌকায় আস্থা’ রেখে কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রতি সমর্থন দেয়ার আহবান

Read Next

ফটিকছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে জসনে জুলুছ