নির্বাচনে ফলাফল জালিয়াতি করে নৌকাকে ফেল করানোর অভিযোগে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

Homeস্লাইড নিউজশিরোনাম

নির্বাচনে ফলাফল জালিয়াতি করে নৌকাকে ফেল করানোর অভিযোগে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি প্রতিনিধি: ২য় ধাপে ইউপি নির্বাচনে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর নৌকা প্রতীককে ফেল করানোর অভিযোগে সং

নানিয়ারচরে ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় সুজিত তালুকদার এগিয়ে
রামগড় উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা
উপজেলা পরিষদ নির্বাচনে মানিকছড়িতে আওয়ামীলীগ প্রার্থী চূড়ান্ত

খাগড়াছড়ি প্রতিনিধি: ২য় ধাপে ইউপি নির্বাচনে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর নৌকা প্রতীককে ফেল করানোর অভিযোগে সংবাদ সম্মেলন ওই প্রার্থী।

১৬ নভেম্বর খাগড়াছড়ি প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যকালে প্রার্থী নুর মোহাম্মদ দাবী করেন ১ নং নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীক ১হাজার ৬৬৯ ও আনারস প্রতীকে মাত্র ৬৬ ভোট পায়। এই বিশাল ব্যবধানের ফলাফল বারবার পরিবর্তন করে জেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা সুপরিকল্পিতভাবে নৌকা প্রতীককে পরাজিত করে। তিনি দাবী করেন, নৌকা প্রতীক পেয়েছে ৫হাজার ৬৬ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রতীক আনারাস পেয়েছে ৫হাজার ৩১ ভোট। সেই হিসাবে ৩৫ ভোটে বিজয় হলেও ৫৬ ভোটে কারচুপি করে ২১ ভোটে আনারসকে বিজয় করেছে যা কখনো মেনে নেওয়া যায় না।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ন মোরশেদ খান, সাধারণ সম্পাদক শুভাষ চাকমা ও ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।