বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন 

খাগড়াছড়ি প্রতিনিধি: ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ির দুর্গম পাহাড়ে সীমান্ত রক্ষায় নিয়োজিত ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয় যামিনীপাড়া জোন। একই সাথে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ বিষয়ক জোন কমান্ডার কুইজ প্রতিযোগিতায় ভালো ফলাফল অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সকালে জোন সদরে এক বর্ণঢ্য আয়োজনে ৩৪ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে বিভিন্ন উপহার ও নগদ অর্থ তুলে দেন জোন অধিনায়ক লে: কর্নেল এ বি এম জাহিদুল করিম। এ সময় তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের অবদানকে অস্বীকার করলে বাংলাদেশকে অস্বীকার করা হবে।
এ সময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোঃ আশিকুর রহমান, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার ও সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খানসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।
এছাড়াও স্বাধীনতা দিবস-২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু, স্বাধীনতা এবং বাংলাদেশ বিষয়ক জোন কামান্ডার কুইজ প্রতিযোগিতায় ভালো ফলাফল অর্জনকারী বিভিন্ন প্রতিষ্ঠানের ৬০জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। এতে ৪০ জনকে ২ বছর এবং ২০ জনকে ১ বছর করে বিনা বেতনে অধ্যয়নের ব্যবস্থা করা হয়েছে।

Read Previous

ভূমিহীন ও অসহায় ১৭টি পরিবারকে ঘর দিয়েছে বিজিবি যামিনীপাড়া জোন

Read Next

খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা দিবসের আলোচনা সভা