মাটিরাঙ্গায় জোন কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

Homeক্রীড়া

মাটিরাঙ্গায় জোন কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শুরু হয়েছে জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। বাংলাদেশ সেনাবাহিন

দুল্যাতলী ইউনিয়ন ‘ফুটবল কাপ’ টুর্নামেন্ট উদ্বোধন: দেওয়ান পাড়া একাদশ’র জয়লাভ
কৃতী ফুটবলার আনুচিং, আনাই এবং মনিকা লাল সবুজ পতাকার প্রতিনিধিত্ব করছে- জুয়েল চাকমা
মানিকছড়িতে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পেইন উদ্বোধন

স্টাফ রিপোর্টার: শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শুরু হয়েছে জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের তত্বাবধানে মাটিরাঙ্গা জোন এ টুর্নামেন্টের আয়োজন করে।

১১ ফেব্রুয়ারি শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি হাই স্কুল মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সেনাবাহিনীর মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন পিএসসি।

এ টুর্নামেন্টের মাধ্যমে পাহাড়ে বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে ভাতৃত্ববোধ সৃষ্টি হবে উল্লেখ করে মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি বলেন, শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মুলমন্ত্রকে ধারন করে সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। যুব সমাজ যেন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে নিজেদের বিরত রাখে এ জন্য সেনাবাহিনীর এ উদ্যোগ। জোন কাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে এ অঞ্চলের খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করে তিনি।

এসময় মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. তৌফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক জুয়েল চাকমা ছাড়াও ক্রীড়া অনুরাগীরা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা সেনা জোনের আওতাধীন ৬টি দলের অংশগ্রহণে এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় পল্লী উন্নয়ন ক্লাবের মুখোমুখি হয় বিএমকে যুব উন্নয়ন ক্লাব।