মাটিরাঙ্গায় পৌর উপ-নির্বাচনে শিপন কাউন্সিলর নির্বাচিত

মাটিরাঙ্গা প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বাবার জায়গায় নির্বাচিত হয়েছেন মো. আলী হায়দার শিপন ভুইয়া। সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার পলাশ কান্তি চাকমা তাকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও সহ-রিটার্নিং অফিসার এসএম মহিউদ্দিন জানান, সোমবার সকাল ৮টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত ৭নং ওয়ার্ডের একটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. আলী হায়দার শিপন ভুইয়া ৯‘শ ২৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। একমাত্র প্রতিদ্বন্ধী মো. হারুন মিয়া ২‘শ ২৬ ভোট পান।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রয়াত বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করা সহ ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করার ঘোষনা দিয়ে সকলের সহযোগিতা কামনা করেন নবনির্বাচিত তরুন জনপ্রতিনিধি মো. আলী হায়দার শিপন ভুইয়া।

প্রসঙ্গত, ৭ ওযার্ড কাউন্সিলর মো. আবুল হাশেম ভুইয়ার মৃত্যু জনিত কারনে নির্বাচন কমিশন স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ (৩) অনুযায়ী মাটিরাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে গত ১৮ ডিসেম্বর ২০১৯ উপ-নির্বাচনের তফসীল ঘোষনা করেন জেলা নির্বাচন অফিসার।

Read Previous

পানছড়িতে বাজার বয়কট ও সড়ক অবরোধ পালিত

Read Next

আলুটিলাতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে…তবে হতাহত নেই