মানিকছড়িতে প্রয়াত শিক্ষক ও মারমা নেতা চিংসামং চৌধুরী স্মরণে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

Homeস্লাইড নিউজশিরোনাম

মানিকছড়িতে প্রয়াত শিক্ষক ও মারমা নেতা চিংসামং চৌধুরী স্মরণে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ির কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের উপদেস্টা এবং ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি চিংস

তফশিল ঘোষণা: খাগড়াছড়িতে আ.লীগের আনন্দ মিছিল
লক্ষ্মীছড়িতে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন
সন্ত্রাসী কর্মকান্ড বাড়ছে, আতংকের নাম বাইল্যাছড়ি

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ির কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের উপদেস্টা এবং ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি চিংসামং চৌধুরীর ৭ম মৃত্যু বার্ষিকীতে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে শিক্ষক,রাজনীতিবিদ ও মারমা নেতারা।

উপজেলা ছাত্রলীগ ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং উপজেলঅ মারমা উন্নয়ন সংসদের উপদেষ্টা এক কন্যা সন্তানের জনক চিংসামং চৌধুরী ২০১৪ সালের ৬ ডিসেম্বর সন্ধ্যা রাতে উপজেলা সদরস্থ রাজপাড়ায় জেএসএস কার্যালয়ে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়। ওই ঘটনায় জেএসএস সভাপতি মংসাজাই মারমা জাপানও গুলিবৃদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৭২ ঘন্টা পর মারা যায়।

তাঁর ৭ম মৃত্যু বার্ষিকীতে ৬ ডিসেম্বর সোমবার সকালে নিহতের শিশু কন্যা(৬),স্ত্রী, স্কুল শিক্ষক, মারমা নেতৃবৃন্দ ও রাজনৈতিক সহযোদ্ধারা নিহতের স্কুল অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে তাকে স্মরণ করেছে। এ সময় কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের সভাপতি মংশেপ্রূ মারমাসহ নিহতের শিশু কন্যা,স্ত্রী ও মারমা উন্নয়ন সংসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।