মানিকছড়িতে মইনীয়া মাইজভান্ডারী কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মানিকছড়িতে মইনীয়া মাইজভান্ডারী কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়িতে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারী কমিটি ও মইনীয়া যুব ফোরাম মানিকছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক  সম্মেলন

মাটিরাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
নতুন কুমার চাকমা ইউপিডিএফ’র নতুন সহ-সভাপতি
পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস কর্মী নিহত
মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়িতে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারী কমিটি ও মইনীয়া যুব ফোরাম মানিকছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
১৭ মার্চ শুক্রবার বিকাল ৩টায় মানিকছড়ি প্রেসক্লাব হল কক্ষে অনুষ্ঠিত সম্মেলনে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারী কমিটিতে খলিফা শাহ মো. আবদুল মান্নান পাটোয়ারীকে সভাপতি, মো. আব্দুল হাকিম সর্দারকে সাধারণ সম্পাদক ও লোকমান হোসেনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয় এবং মইনীয়া যুব ফোরাম মানিকছড়ি উপজেলা কমিটিতে মো. কাউছার হামিদ রুকনকে সভাপতি, মো. মোজাক্কেরুল ইসলাম মাসুমকে সাধারণ সম্পাদক ও মো. শামীম হোসেনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
আব্দুল মোতালেব মাস্টারের সভাপতিত্বে ও কাউছার হামিদ রুকনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের খাগড়াছড়ি জেলাধীন বিভিন্ন শাখা কমিটির সমন্বয়ক খলিফা শাহ মো. আবদুল মান্নান পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নত ওয়াল জামা’আত উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল মজিদ নিজামী।