মূল রহস্য বের করতে রিমান্ডে আনা সহ ধর্ষক শ্যাম প্রসাদ বনিকের ফাঁসীর দাবী

শাহ আলম রানা, গুইমমারা: পার্বত্য খাগড়াছড়ি’র গুইমারার’ বহুল আলোচিত শিশু ধর্ষণের ঘটনাটি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশের পর ধর্ষক ধামাচাপা দেয়ার ব্যর্থ চেষ্টা করে মামলার পর আসামী শ্যাম প্রসাদ বণিক গা ডাকা দেয়। পরে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে আসামীর অবস্থান নির্নয় করে অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কাটিরহাট থেকে ধর্ষক শ্যাম বনিককে গ্রেফতার করে গুইমারা থানা পুলিশ। গ্রেফতারের পর থেকে বেরিয়ে আসছে তার নানা অপকর্মের তথ্য। আসামী রিমান্ডে আনলে মা ও মেয়ের ধর্ষনের মূল রহস্য বের হয়ে আসবে। পুলিশ রিমান্ডের আবেদন করেছে বলে জানা গেছে কিন্তু এখনও হয়নি রিমান্ড শুনানি তাই জনমনে নানা প্রশ্নের জন্ম নিয়েছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন রিমান্ড চেয়েছি আদালত শুনানি নিয়ে আদেশ দিলে আসামীকে রিমান্ডে আনা হবে।

উল্লেখ্য যে এখনো নাবালিকা কণ্যা সন্তান ধর্ষণের প্রধান সহযোগী মা শাহেদা আক্তার ময়না এখনো ধরা ছোঁয়ার বাহিরে রয়েছে।

আলোচিত এই ধর্ষণ মামলার আসামী শ্যাম প্রসাদ বণিক প্রবাসী ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম বিদেশ থাকার সুবাদে তার স্ত্রীকে নানা প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। পরে তা জানাজানি হয়ে গেলে সে ঘটনাকে ধামাচাপা দিতে নিজের মেয়েকে কথিত প্রেমিক শ্যাম প্রসাদ বণিককে ধর্ষণের সহায়তা করার অভিযোগ করেন ঐ মেয়ের পিতা। পরে গত ২৬ জুলাই শ্যাম প্রসাদ বণিককের বিচার দাবীতে সংবাদ সম্মেলন করেন জাহাঙ্গীর আলম। সংবাদটি বিভিন্ন মিডিয়ায় প্রচারের পর আলোচনা-সমালোচনার ঝড় উঠে। পর দিন গুইমারা থানায় লিখিত অভিযোগ তদন্তের পর রূপ নেয় মামলায়। সে মামলায় ইতিপূর্বে শ্যাম প্রসাদ বণিককে যাহার মামলা নং- ০১/২০২০, তারিখ: ২৭/০৭/২০, নারী ও শিশু আইনে ৯(১)২০০০, জিআর-২৪৭/২০২০। আটক শ্যাম প্রশাদ বনিক বর্তমানে জেল হাজতে রয়েছ। তাকে রিমান্ডে আনলে মা ও মেয়ের আসল রহস্য বেরিয়ে আসবে।

এলাকাবাসীর দাবী আলোচিত ধর্ষণ মামলার আসামী শ্যাম প্রসাদ বণিক অপকর্মের ভিডিও ধারণ করা ঘর (গুইমারা ডাক্তার টিলায়) ও শ্যাম প্রসাদের বাড়ীর পাশে জাহাঙ্গীরের বড়ীটি সীলগালা করা প্রয়োজন। কেননা এই ঘর ২টিতে নানা অপকর্ম ও নোংরা কাজের আলামত রয়েছে। তার সাথে ধর্ষণকারীর ফাসী ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post