রামগড়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

Homeস্লাইড নিউজশিরোনাম

রামগড়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: "আপনার অধিকার, আপনার দায়িত্ব, দুর্নীতিকে না বলুন" এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসন ও উপজেলা

লক্ষ্মীছড়িতে লাকড়ি বোঝাই জীপ উল্টে চালক নিহত, আহত ১
মানিকছড়িতে মারমা শিক্ষার্থীদের সংবর্ধনা
লক্ষ্মীছড়িতে ২দিন ব্যাপি সেনাবাহিনীর উদ্যোগে দুস্থ্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: “আপনার অধিকার, আপনার দায়িত্ব, দুর্নীতিকে না বলুন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২১ জাতীয় সংগীত, আলোচনা সভা ও দুর্নীতি বিরোধী মানববন্ধনের মাধ্যমে উদযাপিত হয়েছে।

বৃহঃবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার এর সভাপতিত্বে আলোচনা সভা ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাশেদুল ইসলাম সহ প্রমুখ।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য করিম শাহ’র সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহ আলম ।

এসময় সরকারী-বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষার্থী এবং উপজেলা দুপ্রক সদস্য গন উপস্থিত ছিলেন।