রামগড়ে শ্বশুর বাড়ি থেকে সদ্য বিবাহিত যুবকের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম দক্ষিন নতুনপাড়া এলাকা থেকে বিয়ের ৫ দিনের মাথায় নিজ শ্বশুর বাড়ি থেকে এক  মারমা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫ জুলাই রবিবার ভোর ৫টার দিকে পুলিশ এ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত যুবকের নাম চাইথোয়াই অং মারমান ওরপে মশা মারমা (৩৬) সে উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে।

জানা গেছে, নিহত মশা মারমার প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে গত ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমা (২০)  কে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এদিকে চাপাইয়ে মারমা ২ বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াই (৩৭) কে বিবাহ করেছিলো। তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মারমা দ্বিতীয় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সাথে চলে আসতে বলে এবং এই নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিলো। উক্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে স্থানীয়রা।

রামগড় থানা অফিসার্স ইনচার্জ মো: শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহন করা হচ্ছে। তবে হত্যাকান্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে জানান তিনি।

Read Previous

কর্ণফুলী নদী ও কাপ্তাই-চট্টগ্রাম সড়ক পথে অবৈধ কাঠ পাচার

Read Next

খাগড়াছড়িতে একদিনে শনাক্ত ৮৪জন, করোনার প্রকোপ বেড়েই চলছে