রামগড়ে গৃহবধূকে ধর্ষনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে 

 রামগড়ে গৃহবধূকে ধর্ষনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে 
খাগড়াছড়ি প্রতিনিধি: বিশ্ব নারী দিবসে রামগড়ে এক গৃহবধূকে  ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার পাতাছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিনেরর বিরুদ্ধে ধর্ষণের এ অভিযোগ উঠে। পুলিশ’সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কোন বিচার পায়নি ধর্ষিতা, উল্টো জীবনের নিরাপত্তাহীনতায় দিনমুজুর পিতাকে নিয়ে এলাকার বাইরে পালিয়ে বেড়াচ্ছেন ধর্ষিতা।
ধর্ষিতার পরিবারের অভিযোগ, ইউপি সদস্যের সহযোগিতায় অন্যের জমিতে বসবাস করেতো ধর্ষিতার স্বামীর পরিবারের লোকজন। সামান্য জমির লোভে গৃহবধুকে ইউপি সদস্যের মনোরঞ্জনের জন্য ঠেলে দেয় শশুর-শাশুড়ী ও নেশাগ্রস্ত স্বামী। এ ঘটনায় রামগড় থানায় মামলা করতে গেলে ইউপি সদস্যের প্রভাবে গত ৬ই মার্চ পর্যন্ত পুলিশ কোন প্রকার মামলা না নিয়ে উল্টো হয়রানি করেছে বলে অভিযোগ করেন ধর্ষিতার পরিবার।
গৃহবধু জানান, তাকে গত পাচঁ মাসে জোরপূর্বক চার বার ধর্ষন করেছে ইউপি সদস্য মহিউদ্দিন। এমন লজ্জায় আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি। এদিকে ইউপি সদস্যের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন ধর্ষিতা ও তার পরিবার। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। দ্রুত অপরাধির বিচার চায় স্থানীয়রা

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post