রামগড়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর প্রতিনিধি আহত

 রামগড়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর প্রতিনিধি আহত
রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: জেলার রামগড় পৌরসভাধীন তৈচালাপাড়াস্থ  ছিনতাইকারির ছুরিকাঘাতে  মিন্তু ত্রিপুরা(আকাশ)(২৩) নামে প্রাণ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি গুরুতর আহত হয়েছে। রবিবার( ২১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহত মিন্তু ত্রিপুরা (আকাশ) রামগড় উপজেলার রুপাইছড়ির তারাচাঁন পাড়ার শান্ত ত্রিপুরার ছেলে বলে জানাগেছে।
ঘটনার সময় থাকার টমটম ড্রাইভার কৃষ্ণ চন্দ্র সাহা এ প্রতিনিধিকে জানান, প্রতিদিনের ন্যায় রবিবার গুইমারা এলাকায় বিভিন্ন মালামাল সরবরাহ করে ইজিবাইকযোগে (টমটম) রামগড়ে ফেরার পথে তৈচালাপাড়াস্থ সোমা চন্দ্র পাড়া সঃপ্রাঃবিদ্যালয়ের প্রধান রাস্তা মাথার সামনে ছিনতাইকারির ছুরিকাঘাতে স্বীকার হন।
এক পর্যায়ে ছিনতাইকারীরা টমটম ড্রাইভার কৃষ্ণকে আঘাত করেও গাড়ি থামাতে না পারলেও  আকাশ ত্রিপুরাকে বাইক থেকে টেনে নিচে নামিয়ে টাকা পয়সা ছিনিয়ে নিতে ধ্বস্তাধস্তি করে। এ সময় টমটমের চালক ও অন্য এক ব্যক্তি ছিনতাইকারীদের রুখতে এগিয়ে গেলে তারা আকাশকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে আহত আকাশকে ঐ ইজিবাইক যোগে রক্তাক্ত অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আছে। কর্তব্যরত চিকিৎসক ডা. শংকর চাকমা বলেন, আহত ব্যক্তির পেতের ডান পাশে ছুরিকাঘাতের ক্ষতবেশি হওয়ায়  প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে।  এ পর্যন্ত জড়িত কাউকে আটক করা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং জড়িতদের ধরতে চেষ্টা অব্যাহ রয়েছে বলে জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post