রামগড়ে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে সীমিতপরিসরে উদ্বোধন করাহল পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলার সদস্য সংগ্রহ কার্যক্রম।

১৩ জুলাই সোমবার রামগড় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের ৩০জন সদস্যের ফরম পূরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের রামগড় উপজেলা সমন্বয়ক সাংবাদিক মো: নিজাম উদ্দিন, সাবেক পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের রামগড় উপজেলা সভাপতি মো. সাইফুল ইসলাম, দিদার চৌধুরী, মাসুম পারভেজ, সাইফুল, বক্কর, ছাত্র পরিষদ নেতা শিহাব রহমান, দেলোয়ার, ফরহাদ প্রমুখ বক্তব্য রাখেন।

সাংবাদিক মো: নিজাম উদ্দিন বলেন, রামগড় উপজেলায় পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের পাশাপাশি অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্যভূমি চট্টগ্রাম ছাত্র পরিষদের আলাদা আলাদা ফরমের মাধ্যমে সদস্য সংগ্রহের কাজ চলছে। যে কোন ব্যক্তি সংগঠনের সদস্যরা ফরম পূরণ করে সদস্য হতে পারবেন। প্রতিটি ফরমের মুল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা, তবে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য যে কেউ যেকোনো পরিমাণ অর্থ অনুদান হিসেবে প্রদান করতে পারবেন বলেও জানান তিনি।

এসময় স্থানীয় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাহাদাত হোসেন, রতন বৈষ্ণব ত্রিপুরা, সাইফুল ইসলাম ও মাসুদ রানা প্রমুখ।

উল্লেখ্য, ঢাকা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পার্বত্য চট্রগ্রামের সকল জনগোষ্ঠীর স্বার্থ রক্ষায় নবগঠিত একক আঞ্চলিকট সংগঠন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের যাত্রা শুরু হয় ২০১৯ সালের ৫ই নভেম্বর। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব মো: আলমগীর কবির এর নেতৃত্বে নানা কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। সাম্প্রতিক সময়ে করোনায় কর্মহীন মানুষের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ করায় সংগঠনটির কার্যক্রম নজরে আসে পার্বত্যবাসীর।

Read Previous

খাগড়াছড়ির সকল পর্যটন কেন্দ্র ঈদুল আযহা পর্যন্ত বন্ধ থাকবে

Read Next

করোনায় ফটিকছড়ির আরেক প্রবাসীর মৃত্যু