• May 15, 2024

রামগড়ে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সমানে রেখে রামগড় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে শনিবার (৭নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় ৪৯তম জাতীয় সমবায় দিবস ২০২০ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা  সমবায় অফিস প্রাঙ্গনে  জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে পরিষদ মিলনায়তনে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মু, মাহমুদ উল্লাহ মারুফ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী।

এতে বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন রামগড় থানার অফিসার ইনচার্জ মো,সামসুজ্জামান, সংরক্ষিত নারী প্রতিনিধি কনিকা বড়ুয়া । পরে উপজেলার ৩ জন সফল সমবায়ী ব্যক্তিদের মাঝে সনদ বিতরণ করা হয়।  আইটিসি’র সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর সঞ্চালনায়  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদ্য যোগদানকৃত উপজেলা সমবায় কর্মকর্তা দিদারুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন-মৎস্য অফিসার বিজয় কুমার দাশ, বিআরডিবি কর্মকর্তা মফিজুর রহমান,স্থানীয় সাংবাদিক করিম শাহ , কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি বেলায়েত হোসেন প্রমুখ। এতে উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, অভিভাবক, সমবায় অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সমিতির নেতৃবৃন্দসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post