রামগড় পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর

Homeস্লাইড নিউজশিরোনাম

রামগড় পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: উৎসবমুখর পরিবেশে খাগড়াছড়ি জেলাস্থ রামগড় পৌরসভার নব-নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল দায়িত্ব গ্রহণ করলেন। রবিবার ৫ডিসেম্বর বি

সাংবাদিক শ্যামল রুদ্রের পিতৃবিয়োগ
মাটিরাঙ্গা উপজেলা কৃষকলীগের সমাবেশ অনুষ্ঠিত
মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: উৎসবমুখর পরিবেশে খাগড়াছড়ি জেলাস্থ রামগড় পৌরসভার নব-নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল দায়িত্ব গ্রহণ করলেন। রবিবার ৫ডিসেম্বর বিকাল ৩টায় পৌর ভবন প্রাঙ্গনে রামগড় পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব(অ:দ:) মো: আলী ইমরান হোসাইন পিংকু স্বাক্ষরিত ফাইল সদ্য নব-নির্বাচিত পৌর মেয়র মোঃ রফিকুল আলম কামাল নিজ হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। রামগড় পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব(অ:দ:) মো: আলী ইমরান হোসাইন পিংকু সভাপতিত্বে দায়িত্ব গ্রহন ও হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ২৯৮নং আসনের সাংসদ -ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাষ্কফোর্স চেয়ারম্যান জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় পৌরসভার কর নির্ধারক মোঃ শাহআলম ও কোষাধ্যক্ষ পলাশ চন্দ্র নাথের সঞ্চনালয় স্বাগত বক্তব্যে রাখেন ৭নং পৌর ওয়ার্ডের দুইদু’বার নির্বাচিত কাউন্সিলর মো: আবুল বাশার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ একেএম আলীম উল্ল্যাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার, জেলা আ’লীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,নবনির্বাচিত রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, সকল কাউন্সিলর, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন, ওসি(তদন্ত) রাজিব চন্দ্র কর প্রমুখ। ২ নভেম্বর অনুষ্ঠিত রামগড় পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন।

শুরুতেই পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগন প্রধান অতিথি-বিশেষ অতিথি ও নবনির্বাচিত মেয়র এবং সকল কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন। প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পার্বত্যঞ্চলের আপামর জনসাধারনের জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানামূখি উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন। তারিধারাবাহিকতায় রামগড়ে আজ বাংলাদেশ-ভারত মৈত্রীর উদ্বোধনের মাধ্যমে স্থলবন্দরের অবকাঠামোর উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে।

তাই তিনি রামগড় বাসীসহ নব- নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের এক সাথে রামগড়ের উন্নয়নের লক্ষে কাজ করার আহবান জানান। পৌরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করার ঘোষণা দিয়ে পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও পৌর আ’লীগের সভাপতি রফিকুল আলম কামাল জনগণের সেবা নিশ্চিত করতে সব মহলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পৌরবাসীকে সাথে নিয়ে একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে আ’লীগের জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগন,সাংবাদিকগন উপস্থিত ছিলেন।