লক্ষ্মীছড়িতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

 লক্ষ্মীছড়িতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ২০জুলাই বুধবার বিকেল ৫টার দিকে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, লক্ষ্মীছড়ি বাজারের মৃত সফিউল আলম এর ছেলে মো: আল আমিন(৩০) দুপুরের কোন একটি সময়ে নিজ কক্ষে খুটির পাইর এর সাথে গামছা পেচিয়ে ফাঁস দেয়। আল-আমিন এর চাচা মো: শাহআলম জানায়, সে দীর্ঘ দিন ধরে মানুষিকভাবে বিপর্যস্ত। এর আগেও বিষ খাওয়ার চেষ্টা করে। বিষ ক্রয় করতে চাইলে দোকানদার না দিলে তাকে মারধর করে আমার ভাতিজা আল-আমিন। আজ আছরের নামাজ শেষে আল-আমিনের খোঁজ নিতে গিয়ে দেখি তার ঘরে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। এর পর আমি পুলিশকে জানাই। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হবে। এ ব্যাপরে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করার প্রস্তুতি চলছে। ঘটনার পেছনে অন্য কোনো রহস্য থাকলে তা তদন্তে বেড়িয়ে আসবে।

উল্লেখ্য পিতা সফিউল আলম মারা যাওয়ার পর তার মাকে চাচা শাহ আলম বিয়ে করে। বাবার সম্পত্তি চাচা ভোগ দখল করে আসছে এই নিয়ে অনেকবার বিচার শালিস হয়। আল-আমিনের আরো ২জন বোন রয়েছে। আসলে কী কারণে আত্মহত্যার ঘটনা ঘটলো এ ব্যাপারে কেউ নিশ্চিত করে কিছুই বলতে পারে নি। বিদ্যুৎবিহীন নির্জন একাকিত্ব থাকত, তার স্তীর সাথে ছাড়াছাড়ি হয়েছে ৩/৪ বছর আগে। পিতার সম্পত্তি থাকলেও আল-আমিন ও তার ২বোন কেউ ভোগ করতে পারেনি। বোনদের বিয়ে হয়ে অন্যত্র চলে গেলেও আল-আমিনের জীবন হয়ে ওঠে দুর্বিষহ, অনেকটা পাগলপ্রায়। থাকার জায়গাটি বাসযোগ্য বলে মনে করছে না প্রতিবেশিরা।

এদিকে চাচা শাহআলমের বিরুদ্ধে আলআমিনের উপর শারিরীক ও মানুষিকভাবে নির্যাতনের অভিযোগ আছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশিরা এ প্রতিনিধিকে জানান। আল-আমিন কেনো আত্মহত্যা করবে এমন প্রশ্ন এখন সকলের কাছে ঘুরপাক খাচ্ছে।

প্রকৃত ঘটনা তদন্ত করলে আসল রহস্য উদঘাটন হতে পারে বলে সচেতন মহল মনে করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post