লক্ষ্মীছড়িতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব

Homeস্লাইড নিউজশিরোনাম

লক্ষ্মীছড়িতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় বিজয়া দশমী ও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে বুধবার শেষ হয়েছে হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর

খাগড়াছড়িতে টিআরসি ৬ষ্ঠ ব্যাচ’র প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত
বিজয় দিবসে মহালছড়িতে দুই বীরঙ্গনা পরিবার সংবর্ধনা পায়নি
রামগড়ে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় বিজয়া দশমী ও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে বুধবার শেষ হয়েছে হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার সকল আনুষ্ঠানিকতা। বিকাল ৩টার দিকে উপজেলা সদরের একটি পুকুরে বাদ্যেও তালে তালে উৎসব মুখর পরিবেশে এ প্রতিমা বিসর্জন দেয়া হয়।

চন্ডীপাঠ, বোধন ও অধিবাসের মধ্যদিয়ে ষষ্ঠী তিথিতে ‘আনন্দময়ীর’ আগমনে গত ১ অক্টোবর থেকে দেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের সূচনা হয়। পরবর্তী ৫দিন লক্ষ্মীছড়ি শ্রী শ্রী ব্রম্মময়ী কালী মন্দিরে পূজামন্ডপে পূজা-অর্চণার মধ্যদিয়ে ভক্তরা দেবী দুর্গার প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন। দশমী তিথিতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে তা শেষ হয়।

পূজাকে ঘীরে কঠোর নিরাপ্তা ব্যবস্থা নেয় প্রশাসন। লাগানো হয় সিসি ক্যামরা।পূজা উদযাপন কমিটির সভাপতি জগৎপতি দাশ  জানান, সুষ্ঠু ও সুন্দরভাবে শারদীয় দুর্গোৎসবের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।