লক্ষ্মীছড়ি উপজেলা পরিদর্শনে ব্যস্ত সময় কাটালেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস লক্ষ্মীছড়ি উপজেলা পরিদর্শন করেছেন। ২২ ফেব্রুয়ারি সোমবার তিনি লক্ষ্মীছড়ি উপজেলায় আসেন।

প্রথমেই জেলা প্রশাসক লক্ষ্মীছড়ি উপজেলা সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেন। প্রধান অতিথির বক্তৃতাকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস পাহাড়ের দুর্গম ও প্রত্যন্ত এলাকায় মানুষের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য সড়ক যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্পে অগ্রাধিকার দিতে হবে উল্লেখ করে সমস্যা চিহ্নিত করতে হবে এবং তা বাস্তবায়নের উদ্যোগ নিলেই মানুষ উপকৃত হবে। নিবেদিত হয়ে মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান জেলা প্রশাসক। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। এসময় লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস লক্ষ্মীছড়ি থানা, ইউনিয়ন পরিষদ কার্যালয়, উন্নয়ন প্রকল্প পরিদর্শনে গিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা ও করনীয় বিষয়ে নানা পরামর্শ দেন।

Read Previous

রামগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪ 

Read Next

জীবন যাত্রার মান উন্নয়নে প্রত্যন্ত দুর্গম এলাকায় যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্প অগ্রাধিকার দিতে হবে -জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস