লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক শামীম’র মৃত্যুতে জেলা বিএনপির শোক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক শামীম এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া । খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মারিয়াম আক্তার মনি স্বাক্ষরিত এক প্রেসবার্তায় শোক ও সমবেদনা জানানো হয়।

প্রেসবার্তায় উল্লেখ করা হয়, খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক, শামীম (৪০) হৃদ রোগে আক্রান্ত হয়ে ১৫ মার্চ ২০২০ সকাল ১০:০০ ঘটিকায় লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও স্ত্রীসহ অসংখ্য আত্ব¡ীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খরব ছড়িয়ে পড়লে খাগড়াছড়ি জেলা বিএনপি’র পরিবারে শোকের ছায়া নেমে আসে। খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি জনাব ওয়াদুদ ভূইয়া তার মৃর্ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির পক্ষ হতে আলাদা এক প্রেসবার্তায় লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক, শামীম (৪০) এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post