খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

সকরারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের লক্ষ্যে মতবিনিময় সভা গুইমারাতে

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারায় সরকারি উন্নয়ন কর্মকান্ড প্রচার বিষয় অবহিত করার লক্ষ্যে, গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
১৬মে সোমবার বেলা ৩টার দিকে গুইমারা প্রেসক্লাব কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন প্রশাসন ও অর্থ মন্ত্রনালয়ের মহাপরিচালক মোঃ তৈয়ব আলী,  প্রচার ও সমন্বয় পরিচালক শিপলু জামান, ফেনী জেলার তথ্য অফিসার রেজাউল রাব্বি মনির, খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার বাপ্পি চক্রবর্তী, রামগড় সহকারি তথ্য অফিসার বেলায়েত হোসেন এবং গুইমারা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আলি, সাধারণ সম্পাদক দুলাল আহাম্মদ, অর্থ সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুর রহিম, নির্বাহী সদস্য আশ্রাফুল ইসলাম বেলাল, মহিউদ্দিন, জনি ভট্টচার্জ্য ও মোঃ করিমুল হক সহ প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি মোঃ জসিম উদ্দিন বলেন, চট্টগ্রাম ও সিলেট বিভাগে তথ্য অফিসারদের নিয়ে গত ১৪ মে ২০২২ খাগড়াছড়ি পার্বত্য জেলা উন্নয়ন বোর্ডে ১৫ ও ১৬ মে সাজেকে তথ্য অফিস সমূহে অটোমিশন সফটওয়্যার এ পিএ এম এম সফটওয়্যার ও এপিএ মনিরটিং বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি সাংবাদিকদের প্রচারের মাধ্যমে সরকারি উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা ও হলুদ সাংবাদিকদের চিহ্নিত করার জন্য আহ্বান করেন।
এসময় তিনি সভা শেষে গুইমারা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সাথে কৌশল বিনিময় করে এবং তার সফর সঙ্গীদের সাথে পরিচয় করিয়ে দিয়ে বিদায় নেন।