অস্ত্রধারীদের নির্মূলে যা করা দরকার তাই করা হবে-খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার

মোফাজ্জল হোসেন ইলিয়াছ, খাগড়াছড়ি: দেশ আপনার, আমার-সকলের, তাই দেশের উন্নয়নে সবাইকে ভূমিকা রাখতে হবে। অস্ত্র কখনো কোনো সমস্যার সমাধান করতে পারে নি আর পার

এলাকার সার্বিক উন্নয়ন ও নিরাপত্তায় ব্যক্তি স্বার্থ ত্যাগ করতে হবে- সিন্দুকছড়ি জোন কমান্ডার
বৌদ্ধ ভিক্ষুদের সাথে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার’র মত বিনিময় সভা
মাটিরাঙ্গা জোনে নিরাপত্তা সম্মেলন: গুজবে কান দেয়া যাবে না

মোফাজ্জল হোসেন ইলিয়াছ, খাগড়াছড়ি: দেশ আপনার, আমার-সকলের, তাই দেশের উন্নয়নে সবাইকে ভূমিকা রাখতে হবে। অস্ত্র কখনো কোনো সমস্যার সমাধান করতে পারে নি আর পারবেও না। অস্ত্র শুধু মানুষের জীবন কেড়ে নেয় এবং জাতিকে দমিয়ে রাখে। তাই অস্ত্র ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন, সমাজ ও জাতির কল্যাণে কাজ করুন। খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল হামিদুল হক এনএসডব্লিউসি. পিএসসি এসব কথা বলেছেন।

২৫ সেপ্টেম্বর মঙ্গলবার পানছড়ি সাব জোনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি আরো বলেন, পাহাড়বাসীর শান্তির জন্য অস্ত্রধারীদের নির্মূলে যা যা করা দরকার শান্তিকামী মানুষের সহযোগীতা নিয়ে তাই করা হবে। আপনারা তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করুন, আমি আপনাদের পাশে আছি। সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না।

সাব জোনের জোন অধিনায়ক মেজর সোহেল আলমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ২২বীর খাগড়াছড়ি সদর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল আরাফাত হোসেন পিএসসি, ৩বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মনজুর সিদ্দিকী পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, বিআরডিবি চেয়ারম্যান নুর মোহাম্মদ, বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার, হেডম্যান অরুন জয় রৌয়াজা প্রমূখ।